বার্তা পরিবেশক :

গত ২০ আগষ্ট হতে সকাল ০৮.০০ ঘটিকা হতে ২১ আগষ্ট সকাল ০৮.০০ টা পর্যন্ত পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক (অপারেশনস্ এ্যান্ড কমিউনিটি পুলিশিং) মোঃ মাইন উদ্দিন, এসআই সনৎ বড়ুয়া, এসআই স্বপন কুমার ভৌমিক, এএসআই আকাশ চৌধুরী, এএসআই ফয়সাল এবং সঙ্গীয় ফোর্স সহ কক্সবাজার সদর মডেল থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ০২ জন আসামীকে গ্রেফতার করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী হলেন, ০১। মোঃ রাশেদ কামাল বাবুল, পিতা-জাফর আলম, মাতা- মনোয়ারা বেগম, সাং- উত্তর নাপিতখালী, ইসলামাবাদ ইউপি, থানা ও জেলা- কক্সবাজার, ০২। মোঃ বাদশা, পিতা- আব্দুল মোতালেব, মাতা- আমেনা বেগম, সাং- ঘোনারপাড়া,কক্সবাজার পৌরসভা, থানা ও জেলা- কক্সবাজারদের বিভিন্ন মামলায় গ্রেফতার করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ ব্যাপারে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ কামরুল আজম জানান, অব্যাহত অভিযান পরিচালনা করে পরোয়ানাভূক্ত পলাতক আসামী সহ থানা এলাকার ছিনতাইকারীদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় এনে এলাকার জনসাধারন ও পর্যটকদের সার্বিক নিরাপত্তার নিশ্চিত করা হবে এবং চুরি, ছিনতাই ও সন্ত্রাসীদের বিরুদ্ধে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।